রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন মিনহাজ রহমান (সিমন্ত)

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৭ মে ২০২৪ | প্রিন্ট

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি হলেন মিনহাজ রহমান (সিমন্ত)

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. মিনহাজ রহমান (সিমন্ত)।

রিয়াজ মাহমুদকে সভাপতি ও সাগর আহমেদ শামীমকে সাধারণ সম্পাদক করে ৪ মে এই কমিটি ঘোষণা করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কমিটির অনুমোদন দেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়া মো. মিনহাজ রহমান (সিমন্ত) ঢাকা জেলার দোহার উপজেলার মধুরচর গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে।

মিনহাজ রহমান (সিমন্ত) এর আগে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (২০২২), দোহার উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (২০১৮) ও সুতারপাড়া ইউনয়ন ছাত্রলীগের সদস্য (২০১৫) ছিলেন।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নব নির্বাচিত সহ-সভাপতি মিনহাজ রহমান (সিমন্ত) বলেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমি সর্বদা দৃঢ়ভাবে অঙ্গীকারবদ্ধ। যোগ্য পিতার যোগ্য উত্তরসূরি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানস কন্যা মমতাময়ী মা, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে রূপকল্প ভিশন-২০৪১ বাস্তবায়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছি এবং যেতে চাই।

 

Facebook Comments Box
advertisement

Posted ৪:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৭ মে ২০২৪

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া
সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭। সম্পাদক কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি), মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।

ফোন : ০১৯১৪৭৫৩৮৬৮

E-mail: [email protected]